পুরস্কার

প্রতিবন্ধী পুনর্বাসন সেবা প্রদানে শ্রেষ্ঠ জেলা, ২০১৪

প্রতিবন্ধী পুনর্বাসন কেন্দ্র (ডি ডি আর সি), ঊনকোটি জেলা, কৈলাশহর প্রতিবন্ধী পুনর্বাসন সেবা প্রদানে শ্রেষ্ঠ জেলা, ২০১৪ হিসাবে পুরস্কৃত হয় । ভারতের মাননীয় রাষ্ট্রপতি ০৩/১২/২০১৪ তে এই পুরস্কার প্রদান করেন।

বিশদ বিবরণ

এনআরইজিএ ২০১২-১৩ এ সমৃদ্ধির জন্য পুরস্কার

২রা ফেব্রয়ারি ২০১৪ তে নবম মহাত্মা গান্ধী নরেগা দিবসে, ভারতের গ্রামোন্নয়ন মন্ত্রী শ্রী জয়রাম রমেশ, ঊনকোটি জেলাকে ‘এওয়ার্ড অফ এক্সেলেন্স ইন নরেগা ২০১২-১৩’ পুরস্কার প্রদান করেন। জেলা শাসক শ্রী অভিষেক চন্দ্র এই পুরস্কার গ্রহণ করেন।

বিশদ বিবরণ

পাবলিক অ্যাডমিনিস্ট্রেশনে এক্সেলেন্সের জন্য প্রধানমন্ত্রীর পুরস্কার(২০১০-২০১১)

উত্তর ত্রিপুরা জেলা প্রশাসনের দলগত উদ্যোগ “ভিলেজ হেলথ এন্ড নিউট্রিশন ডে (ভি এইচ এন ডি ) ইন কমপ্লিট কনভার্জেন্স মোড” কে, গত ২১শে এপ্রিল ২০১২ তারিখে নয়াদিল্লির বিজ্ঞান ভবনে, ভারতের মাননীয় প্রধানমন্ত্রী ড: মনমোহন সিংহ, সরকারি প্রশাসনে উৎকর্ষতার পুরস্কার (২০১০-২০১১) প্রদান করেন। পুরস্কার প্রাপকরা হলেন – শ্রীমতি সৌম্যা গুপ্তা, জেলা শাসক ও সমাহর্তা ড: এস […]

বিশদ বিবরণ

২০০৮ – ০৯ আর্থিক বছরে এম জি এন আর ই জি এ শ্রেষ্ঠত্বের পুরস্কার

২০০৮-০৯ সালে এন আর ই জি এ প্রকল্পে অসাধারণ কৃতিত্বের জন্য, ২রা ফেব্রূয়ারি ২০১০ তারিখে নয়াদিল্লির বিজ্ঞান ভবনে, ভারতের মাননীয় প্রধানমন্ত্রী ড: মনমোহন সিংহ এবং মাননীয় চেয়ারম্যান ইউপিএ শ্রীমতী সোনিয়া গান্ধীর হাত থেকে শংসাপত্র ও মেমেন্টো গ্রহণ করছেন শ্রী স্বপন সাহা, আইএএস, তৎকালীন জেলা শাসক ও সমাহর্তা, উত্তর ত্রিপুরা জেলা।

বিশদ বিবরণ